1. admin@bbcnewsbangla.com : admin :
  2. Sadiafrin011210@gmail.com : সাদিয়া আফরিন : সাদিয়া আফরিন
  3. infomvaly@gmail.com : সবুজ দাস : সবুজ দাস
  4. engr.mahadiviruss@gmail.com : Mahadi Hasan : Mahadi Hasan
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০১:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
***পরীক্ষামূলক সম্প্রচার*** বাংলাদেশের সকল যায়গা থেকেই শিক্ষানবিশ সাংবাদিক নেওয়া হচ্ছে, যারা আগ্রহী তারা ছবি, ভোটার আইডি কার্ড, মোবাইল নাম্বার সহ বায়োডাটা পাঠান infomvaly@gmail.com
প্রধান খবর
করোনা ভাইরাস সনাক্তকরণ এর গণস্বাস্থ্য কেন্দ্রের কিট প্রস্তুত। | BBC NEWS BANGLA এবার নুসরাত ফারিয়ার অর্ধনগ্ন ছবি ফাঁস, ভক্তদের তোলপাড় | BBC NEWS BANGLA অভিনেত্রীকে অশ্লীলভাবে ধর্ষণের হুমকি, অতঃপর… | BBC NEWS BANGLA দ্বিতীয় বিয়ে করেও সাবেক স্বামীকে সময় দিচ্ছেন অভিনেত্রী! | BBC NEWS BANGLA রোহিঙ্গা সংকট সমাধানে জাতিসংঘ প্রস্তাবের পক্ষে ১৩২ দেশ, ভোট দেয়নি ভারত, বিপক্ষে চীন | BBC NEWS BANGLA সাকিবকে হত্যার হুমকিদাতা গ্রেফতার | BBC NEWS BANGLA অটোপাস নয়, পরীক্ষা দিতে আগ্রহী শিক্ষার্থীরা | BBC NEWS BANGLA একি হাল অপু-নিরবের! | BBC NEWS BANGLA মানি লন্ডারিং মামলায় গ্রেফতার দেখানো হলো সম্রাটকে | BBC NEWS BANGLA এএসপি আনিসুল করিমের মৃত্যুর ঘটনায় মামলা | BBC NEWS BANGLA রায়হান হত্যা মামলায় এসআই আকবর ৭ দিনের রিমান্ডে | BBC NEWS BANGLA অবৈধ হ্যান্ডসেট বন্ধে ৩০ কোটি টাকায় প্রযুক্তি কিনছে বিটিআরসি | BBC NEWS BANGLA থাইল্যান্ডে সেলিম প্রধানের ‘৭ কোম্পানি’ | BBC NEWS BANGLA পুরুষরা বয়স ধরে রাখতে যা করবেন | BBC NEWS BANGLA উৎসবের মরসুমে সঙ্গীর মনে আলো জ্বালতে যা যা করতেই হবে | BBC NEWS BANGLA আবারও বাড়ছে স্বর্ণের দাম! | BBC NEWS BANGLA জুয়া খেলায় বিপাকে তামান্না! | BBC NEWS BANGLA কমলা হ্যারিসকে নিয়ে ১১ বছর আগে মল্লিকা যা বলেছিলেন | BBC NEWS BANGLA আওয়ামী লীগ জনগণের মন জয় করেই ক্ষমতায় এসেছে : কাদের | BBC NEWS BANGLA রায়হান হত্যা : এসআই আকবর গ্রেফতার | BBC NEWS BANGLA রোহিঙ্গা দম্পতির বাসা থেকে কোটি টাকা উদ্ধার | BBC NEWS BANGLA

যেভাবে খুন করা হলো তাদের, খুনির কণ্ঠে লোমহর্ষক বর্ণনা

  • মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

গাজীপুর : গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার আবদার এলাকার প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে হত্যার ঘটনায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্তৃক গ্রেফতার মূলহোতা পারভেজ (২০) প্রাথমিক জিজ্ঞাসাবাদেই হত্যার কথা স্বীকার করেছিলেন। এবার তার স্বীকারোক্তিতে জানা উঠে এলো ভয়াবহ সেই হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা।

হত্যাকারী পারভেজ স্বীকারোক্তিতে জানান, রাতে ওই প্রবাসীর বাসায় তিনি মোবাইল চুরি করতে গিয়েছিলেন। কিন্তু তাতে চিনে ফেলায় তিনি একাই তিন সন্তানসহ ইন্দোনেশিয়ার বংশোদ্ভূত প্রবাসীর স্ত্রীকে কুপিকে ও গলা কেটে হত্যা করেন। এসময় দুই মেয়েকে ধর্ষণ করে বলেও জানায় চাঞ্চল্যকর এই ৪ খুনের মূলহোতা।

বিজ্ঞাপন

গত বুধবার মধ্যরাতে সংঘটিত ওই হত্যাকাণ্ডের পর গতকাল সোমবার ভোরে পারভেজকে গ্রেফতার করা হয়।

গাজীপুর জেলা পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান জানান, গ্রেফতার পারভেজ আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। তিনি আর বেশ কয়েকটি হত্যাকাণ্ডে অংশ নিয়েছিলেন বলে অভিযোগ আছে।

তিনি জানান, গ্রেফতারের সময় পারভেজের ঘর থেকে তার দেখানো রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া অবস্থায় মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়াও পাজামার ভেতর থেকে তিনটি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুলসহ কিছু স্বর্ণালঙ্কারও উদ্ধার করা হয়েছে

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা বাজার কলেজ রোডের আবদার গ্রামের প্রবাসী রেজোয়ান হোসেন কাজলের দোতলা বাড়ির দ্বিতীয় তলা থেকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাক প্রতিবন্ধী ছেলে ফাদিলের (৮) লাশ উদ্ধার করে পুলিশ। কাজল মালয়েশিয়ায় কর্মরত আছেন। এ ঘটনায় কাজলের বাবা আবুল হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা করেন।

এদিকে সিআইডি ও পিবিআই গাজীপুর ইউনিট ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার নাসির আহম্মেদ শিকদার সোমবার সন্ধ্যায় নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রবাসী কাজলের প্রতিবেশী শ্রীপুরের আবদার এলাকা থেকে পারভেজকে আটক করে পিবিআইয়ের একটি টিম। আটক পারভেজ পুলিশের কাছে দুই মেয়েকে ধর্ষণ এবং ওই চারখুনের স্বীকারোক্তি করে চাঞ্চল্যকর ঘটনার বর্ণনা দিয়েছে। মোবাইল চুরি করতে গিয়ে সে একাই ওই চার খুন ও ধর্ষণের ঘটনা ঘটিয়েছে বলে পারভেজ জানিয়েছে।

এই সিআইডি কর্মকর্তা আরও জানান, চাঞ্চল্যকর চার খুনের ঘটনার বর্ণনা দিতে গিয়ে পারভেজ জানায়, সে প্রতিবেশী প্রবাসী কাজলের স্ত্রী ও বড় মেয়ের টাচ মোবাইল চুরি করতে ২৩ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে পেছন দিক দিয়ে ইট বেয়ে কাজলের বাড়ির ছাদে উঠে। পরে কাপড় শুকানোর রশি ছাদের গ্রিলে বেঁধে ওই রশি বেয়ে নিচে দ্বিতীয় তলার বাথরুম দিয়ে ঘরে ঢুকে কাজলের দুই মেয়ের খাটের নিচে প্রায় এক ঘণ্টা লুকিয়ে থাকে সে।

বাড়ির সবাই ঘুমিয়েছে ধারণা করে সে খাটের নিচ থেকে বের হয়ে নিচতলায় যায়। সেখানে রান্না ঘর থেকে বটিদা নিয়ে মোবাইল নেয়ার জন্য দোতলায় উঠে কাজলের স্ত্রী ফাতেমার কক্ষের দরজা খোলার চেষ্টা করে পারভেজ। দরজার শব্দে ফাতেমা ঘুম থেকে জেগে উঠে পারভেজকে দেখতে পেয়ে চিৎকার দেয়। এ সময় পারভেজ তার হাতে থাকা বটি দিয়ে কাজলের স্ত্রীকে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপায়। এতে ফাতেমা জ্ঞান হারিয়ে মেঝেতে লুটিয়ে পড়েন।

তিনি জানান, মায়ের চিৎকার শুনে তার তিন সন্তান ঘুম থেকে জেগে উঠলে পারভেজ তাদের এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় ফাতেমার ছোট ছেলে আদিলকে গলা কেটে হত্যা করে লাশ খাটের নিচে রেখে দেয়। পরে সে গুরুতর আহত ফতেমাকে ওড়না দিয়ে হাত-পা বেঁধে তার দুই মেয়ে নুরা ও হাওরিনকে অর্ধমৃতাবস্থায় ধর্ষণ করে। ধর্ষণের পর তাদের মৃত্যু নিশ্চিত করতে পারভেজ সবাইকে গলা কেটে হত্যা করে।

হত্যার পর বের হয়ে যাওয়ার আগে নিহতদের গলার চেইন, কানের দুল, নাকফুল, আংটি, ফাতেমার দুটি মোবাইল ফোনসেট এবং ডায়েরি নিয়ে হাত-মুখ ধুয়ে পেছনের গেইট খুলে নিজ বাড়ি চলে যায়।

ওই পুলিশ কর্মকর্তা জানান, হত্যাকারী পারভেজ বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা থেকে ভোর সাড়ে ৫টা পর্যন্ত প্রায় ৫ ঘণ্টা ওই বাড়িতে অবস্থান করেছে এবং এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে গতকাল সোমবার বিকেলে পারভেজকে গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরীফুল ইসলামের আদালতে হাজির করে ১৪৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয় বলে জানিয়েছেন গাজীপুর জেলা আদালতের ইন্সপেক্টর মীর রকিবুল হক। পরে তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ বলছে, ২০১৮ সালে ৭ বছরের এক শিশু নিলীমাকে ধর্ষণের পর গলা টিপে হত্যার মামলায়ও পারভেজ চার্জশিটভুক্ত আসামি। মাথায় লোহার রড দিয়ে আঘাত করে এবং শ্বাসরোধে শিশু নিলীমাকে হত্যা করেছিল পারভেজ। ওই মামলায় দীর্ঘ ৯ মাস কারাভোগের পর কিছুদিন আগেই জামিনে মুক্তি পায় সে।

প্রায় দেড় যুক্ত আগে গাজীপুরের শ্রীপুরে আবদার গ্রামে ওই বাড়িটি নির্মাণ করেছিলেন ময়মনসিংহের পাগলা থানাথীন লংগাইর ইউনিয়নের গোলবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে রেজোয়ান হোসেন কাজল। তিনি চাকরির সুবাদে মালয়েশিয়ায় থাকায় স্ত্রী ও তিন সন্তান ওই বাড়িতে থাকতো। মালয়েশিয়ার আগে প্রায় ১৬ বছর ইন্দোনেশিয়ায় চাকরি করেন কাজল। ওই সময়ই ইন্দোনেশিয়ার নাগরিক স্মৃতি ফাতেমা আক্তারের সঙ্গে তার পরিচয়। প্রায় ২০ বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর স্ত্রীকে নিয়ে দেশে ফিরে আসেন কাজল।

সুত্র- প্রাইম নিউজ

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© BBCNewsbangla All rights reserved © 2020. প্রবেশকরুন
Theme Customized By BreakingNews